অমর্ত্য সেন কোন ক্ষেত্রে অবদানের জন্য নোবেল পুরস্কার পান?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 07:38 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:39 AM
Flag(0)

অর্থনীতিতে অবদানের জন্য ১৯৯৮ সালে নোবেল পুরস্কার পান……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 04:10 PM
Flag(0)

অমর্ত্য সেন অর্থনীতিতে অবদানের জন্য ১৯৯৮ সালে নোবেল পুরস্কার পান ।

Sign in to Reply
Replying as Submit