কোন ধাতুর পাতলা পাত দিয়ে চকোলেট, সিগারেট এবং এ ধরনের খাদ্যদ্রব্যের মোড়ক তৈরি করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 07:36 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 12:40 AM
Flag(0)

অ্যালুমিনিয়াম এর পাতলা পাত দিয়ে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 08:12 PM
Flag(0)

অ্যালুমিনিয়াম এর পাতলা পাত দিয়ে এ কাজ করা হয়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 08:11 PM
Flag(0)

অ্যালুমিনিয়াম এর পাতলা পাত দিয়ে

Sign in to Reply
Replying as Submit