এই ফাইল দুটি ডিলিট করার উপায় আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 14, 2012 09:52 PM 2 Answers
Subscribe

কিছুদিন কোণ প্রকার এন্টিভাইরাস ছাড়া পিসি ব্যবহার করেছিলাম তখন এই ভাইরাস দুটি ঢুকে পড়ে এখন কোণ এন্টিভাইরাস দিয়েও এদের তাড়াতে পারছিনা। নতুন করে এক্সপি সেটাপ দিয়েও কাজ হচ্ছে না। এদের ডিলিট করার কোন উপায় আছে কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:13 PM
Flag(0)

আমার মনে হয় আপনার কম্পিউটার পার্টিশন দিলে ঠিক হয়ে যাবে র যে কোন আনইন্সটলার ইউস করতে পারেন তবে সাবধান ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 01:33 AM
Flag(0)

Unlocker.exe dia try korte paren!

Sign in to Reply
Replying as Submit