একজন শিশুর জন্মের সময় হাড় থাকে কতটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:26 AM 2 Answers
Subscribe

একজন শিশুর জন্মের সময় হাড় থাকে কতটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 01:03 AM
Flag(0)

একটি শিশুর জন্মের সময় ২৭০ টিরও বেশি হাড় থাকে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 04:20 AM
Flag(0)

একটি শিশুর জন্মের সময় ২৭০ টিরও বেশি হাড় থাকে । কোন কোন বিজ্ঞানীরা আবার বলেছেন মানব শিশুর শরীরে ৩০০ টি হাড় থাকে। তবে পূর্ণ বয়স্ক মানুষের শরীরে ২০৬ টি হাড় থাকে । সাধারণত শিশুদের অনেক হাড় জোরা লেগে ২০৬ টি হাড়ে পরিণত হয়।

Sign in to Reply
Replying as Submit