Cascading style sheet(CSS) এর বাংলা দামী বই এবং বাংলা সি এস এস এর ভিডিও

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 02, 2012 04:53 PM 2 Answers
Subscribe

আমাকে কেউ কি বাংলার উপর লেখা সি এস এস এর বই দিতে পারেন  এবং আর ও উপকারের জন্য  সি এস এস এর বাংলা ভিডি ও । যাতে  আমি সি এস এস অতি সহজে শিখতে পারি ।টাকা থাকলে বই কিনতাম কিন্তু টাকা নেই তাই সবার কাছে সেই বইয়ের কথা বলি দিবেন ভাই CSS এর বাংলা বই ।

css tutorial pdf download

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 09:21 AM
Flag(0)

আবদুল্লাহ আল ফারুক ভাই এর লেখা CSS বা সিএসএস এর উপর দারুন একটি ইবুক বাংলায় লেখা দেখতে পারেন…

http://www.mediafire.com/?c4rmjlpeuuvxgu1

http://www.mediafire.com/?roaic1oe4gxi4zj

লিঙ্ক গুলো কাজ না করলে আমাদের ফেসবুক গ্রুপ থেকে ডাউনলোড করে নিতে পারেন

https://www.facebook.com/groups/AnswersBD/422502264505090/

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 02, 2012 05:02 PM
Flag(0)

আপনি নিচের লিঙ্ক গুলো দেখতে পারেন-

http://www.webcoachbd.com/css-tutorials

http://rrf.asifsaho.me/

http://tutorialbd.com/css/

http://www.w3schools.com/css/default.asp

Sign in to Reply
Replying as Submit