প্রাকৃতিক কোন উৎস হতে সবচেয়ে মৃদু পানি পাওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 06:03 AM 3 Answers
Subscribe

প্রাকৃতিক কোন উৎস হতে সবচেয়ে মৃদু পানি পাওয়া যায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 01:28 AM
Flag(0)

বৃষ্টি পানি হতে ……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 02:00 AM
Flag(0)

বৃষ্টির পানি হতে তবে গভীর নলকূপ থেকেও মৃদু পানি পেতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:32 AM
Flag(0)

বৃষ্টি হতে 

সবচেয়ে মৃদু পানি পাওয়া যায়

Sign in to Reply
Replying as Submit