এসবেস্টস কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 05:51 AM 2 Answers
Subscribe

এসবেস্টস কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2013 09:53 AM
Flag(0)

এসবেস্টস হল শক্ত খনিজ পদার্থ। এটি ছয় প্রকার সিলিকেট এর মিশ্রণ। এটি আগুন ও তাপ প্রতিরোধক হিসেবে ব্যবহৃত হয়। ইউরোপীয় ইউনিয়ন এটির উৎপাদন ও ব্যবহার বন্ধ করে দিয়েছে। ১. en.wikipedia.org/wiki/Asbestos ২. www.epa.gov/iaq/asbestos.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 09:55 AM
Flag(0)

এসবেস্টস হল সিগারেটের ছাই ।

Sign in to Reply
Replying as Submit