চাঁদ সওদাগর বাংলা কোন কাব্যধারার চরিত্র?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 05:41 AM 3 Answers
Subscribe

চাঁদ সওদাগর বাংলা কোন কাব্যধারার চরিত্র? মনে আছে কারো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:43 AM
Flag(0)

মনসামঙ্গল অন্যতম প্রধান চরিত্র……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 08:52 AM
Flag(0)

মনসামঙ্গল কাব্যের অন্যতম প্রধান চরিত্র । এটা একটা কাব্য । কাব্য ধারা হল কেমনে ?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 22, 2013 12:57 AM
Flag(0)

মনসামঙ্গল………………………

Sign in to Reply
Replying as Submit