বাংলাদেশে সবচেয়ে বেশি বৈদেশিক মুদ্রা অর্জিত হয় কোন খাত থেকে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 05:32 AM 4 Answers
Subscribe

বাংলাদেশে সবচেয়ে বেশি বৈদেশিক মুদ্রা অর্জিত হয় কোন খাত থেকে? সেটি কত ডলার ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 03:02 AM
Flag(0)

তৈরি পোশাক খাত থেকে সবচে বেশি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 02:57 PM
Flag(0)

টেক্সটাইল খাত হতে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 09:35 AM
Flag(0)

পোশাক খাত থেকে । ২০১০ সালে ৫১৬০ কোটি টাকা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 01:38 AM
Flag(0)

পোশাক খাত থেকে

Sign in to Reply
Replying as Submit