আমার ওয়েব ব্রাউসার কিছুক্ষন পরপর হ্যাং হয়… কি করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 02, 2012 05:51 AM 2 Answers
Subscribe

Amar mozilla firefox browser kicu khon pore pore hang hoye jay. hang hole r kaj kora jayna. Ki kora jay ? Cometbird browser ta o majhe majhe hang kore, obosthay ami ki korte pari?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2012 05:21 AM
Flag(0)

আপনার ব্রাউজার টি নতুন করে ইন্সটল করুন,আর তা না হলে নতুন করে সেট আপ করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 05, 2012 01:36 AM
Flag(0)

আপনার PC কনফিগার/অপারেটিং সিস্টেম সম্পরকে জানতে পারলে ভালো হতো। >অনেক সময় ভাইরাস এর কারনেও এমন টা হয়, টাই চেষ্টা করুন ভালো মানের ইন্টারনেট- সেকিউরিটি ব্যাবহার করে PCকে ভাইরাস মুক্ত রাখার। >Uninstall করে ব্রাউজার পুনরায় install করুন,আপডেট ভারসন ব্রাউজার ব্যাবহার করুন।

>তাতেও যদি সমাধান না হয়, তাহলে পুনরায় Windowse install করুন। 

Sign in to Reply
Replying as Submit