বাংলাদেশে কোন ধরণের চাকরি বেশি available?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 03:41 AM 3 Answers
Subscribe

বাংলাদেশে কোন ধরণের চাকরি বেশি available? মানে কোন ধরনের চাকরি পেতে খুব একটা বেগ পেতে হয় না?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:55 AM
Flag(0)

গারমেন্টেস এর চাকরি……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 20, 2013 11:31 AM
Flag(0)

রিক্সা বা অটো চালাইতে পারেন 😛

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 20, 2013 09:59 AM
Flag(0)

garments,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

Sign in to Reply
Replying as Submit