কোন কোন ব্যাংক এ স্টুডেন্ট একাউন্ট খুলা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 02:24 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 01:35 AM
Flag(0)

ডাচ বাংলা ব্যাংক, মিচুয়াল ট্রাস্ট, প্রাইম, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইসলামী ব্যাংক সহ প্রায় সব ব্যাংকই……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 02:41 AM
Flag(0)

ডাচ বাংলা ব্যাংক, মিচুয়াল ট্রাস্ট, প্রাইম, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইসলামী ব্যাংক সহ প্রায় সব ব্যাংকই এই সেবা দিচ্ছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 02:41 AM
Flag(0)

ডাচ বাংলা ব্যাংক, মিচুয়াল ট্রাস্ট, প্রাইম, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইসলামী ব্যাংক সহ প্রায় সব ব্যাংকই এই সেবা দিচ্ছে।

Sign in to Reply
Replying as Submit