সমবায় সমিতি বলতে কি বুজায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 12:34 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 06:02 AM
Flag(0)

সমবায় সমিতি হল একই শ্রেনী-পেশার মানুষ পারস্পারিক কল্যানের উদ্দেশ্যে যখন কোনো সংগঠন গড়ে তোলে।সমবায় সমিতির প্রতি সদস্যকে নির্দিষ্ট হারে তহবিলে চাদা দিতে হয়।পারস্পারিক আর্থিক উন্নয়ন সাধন করাই এদের মূল লক্ষ্য।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 20, 2013 10:08 AM
Flag(0)

সকলের মিলিত প্রচেষ্টায় যে সমিতি তাকেই সমবায় সমিতি বলে

Sign in to Reply
Replying as Submit