windows 7 এ কিভাবে wifi network search করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 14, 2012 04:26 PM 2 Answers
Subscribe

windows 7 এ কিভাবে wifi network search করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2013 02:47 AM
Flag(0)

আগে একটি ওয়াই-ফাই মডেম কিনুন। তারপর ওটা এক্টিভেট করলেই আশে পাশের ওয়াই-ফাই কানেকশন আপনার কম্পিউটারে দেখাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:16 PM
Flag(0)

উইন্ডোজ ৭ এর ওয়াইফাই বলেতো কিছু নেই । আপনার ডিভাইস ভেদে কথা । আপনি প্রশ্নটি পরিপূর্ন করুন ।

Sign in to Reply
Replying as Submit