গুগল থেকে কোন কোন অপারেটরে ফ্রি এসএমএস পাঠানো যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 11:42 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 09:53 AM
Flag(0)

গুগল থেকে কোনো ফ্রি এ্সএমএ পাঠানো যায় না। তবে আরো অনেক কম্পানি আছে যেগুলো থেকে পাঠানো যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 20, 2013 11:30 AM
Flag(0)

গুগল কোন প্রি এসএম এস পাঠায় না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 20, 2013 10:12 AM
Flag(0)

সব operator এ করা যায়

Sign in to Reply
Replying as Submit