ডোমেইন রেজিস্ট্রেশন কিভাবে করতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 08:50 PM 2 Answers
Subscribe

ডোমেইন রেজিস্ট্রেশন কিভাবে করতে হয়, বিস্তারিত জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 10:07 AM
Flag(0)

ডোমাইন রেজিষ্ট্রেশন করতে হলে আপনাকে যে কোন একটি ডোমাইন প্রোভাইডার থেকে নিতে হবে। তাদের প্যানেলে অর্ডার দিলে তারাই রেজিশ্ট্রেশন করে দিবে। আপনি শুধু ডোমাইনের দাম পে করলেই হয়ে যাবে। এই সেবাটি আমরা দিয়ে থাকি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 06:58 AM
Flag(0)

এক এক কোম্পানির জন্য এক এক রকম। JUST GOOGLE IT SETUP IN DOMAIN COMPANY- “How to registar domain in ****?” set up in your host company “how to setup custom domain in ****. বিঃদ্রঃ প্রায় প্রতি কোম্পানি হোষ্টিং এর সাথে ডোমেইন ফ্রি দেয়। কিন্ত যদি আপনি ফ্রি হোষ্টিং ইউজ করেন (BLOGGER, WAPKA, WARDPRESS ETC) তবেই আপনাকে সেট করতে হবে।

Sign in to Reply
Replying as Submit