নদীর পানি অপেক্ষা সমুদ্রের পানিতে সাঁতার কাটা সহজ কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 10:02 AM 2 Answers
Subscribe

পানি অপেক্ষা সমুদ্রের পানিতে সাঁতার কাটা সহজ কেন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 11:53 PM
Flag(0)

বহুত বহুত শুকরিয়া @mtohel ভাই!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 02:01 PM
Flag(0)

সমুদ্রের পানির ঘনত্ব বেশি বলে ঊধর্্বমুখী চাপ বেশি হয় কারন সমুদ্রের পানিতে লবণ এর পরিমাণ বেশি নদীর পানির তুলনাই। 

Sign in to Reply
Replying as Submit