BRTA তে ড্রাইভিং লাইসেন্স দেওয়ার তারিখ ২ মাস পার হয়ে গেসে কিন্তু এখনো মেসেজ আসে নি কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2012 01:40 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2014 12:14 PM
Flag(0)

সব নিজে নিজে করেছেন? নাকি দালাল? নিজে=অফিস বা দালাল=দালালের সাথে যোগাযোগ করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 06:36 AM
Flag(0)

অফিসে যোগাযোগ করুন।

Sign in to Reply
Replying as Submit