আমাদের জাতীয় যাদুঘর কোথায় অবস্থিত ?

Subscriber Member Since Oct 2016
Flag(0)
Oct 15, 2012 03:31 PM 3 Answers
Subscribe

আমাদের জাতীয় যাদুঘর কোথায় অবস্থিত ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 11:36 PM
Flag(0)

জাদুঘরটি শাহবাগ মোড়ের সন্নিকটে অবস্থিত……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 02:51 AM
Flag(0)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংলগ্ন শাহবাগে জাতীয় জাদুঘর রয়েছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 03:43 AM
Flag(0)

বাংলাদেশ জাতীয় জাদুঘর বাংলাদেশের রাজধানী ঢাকা শহরে অবস্থিত দেশের প্রধান জাদুঘর। জাদুঘরটি শাহবাগ মোড়ের সন্নিকটে পিজি হাসপাতাল , রমনা পার্ক ও চারুকলা ইন্সটিটিউটের পাশে অবস্থিত।

Sign in to Reply
Replying as Submit