আকষর্নীয় CV এর মডেল কিভাবে নেট থেকে পেতে পারি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2012 12:40 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 11:04 AM
Flag(0)

আপনি এই লিংক এ গেলে কিছু পাবেন 

http://career-advice.careerone.com.au/resume-cover-letter/sample-resume/sample-resume-chandler-macleod-a/article.aspx

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 03:35 PM
Flag(0)

www.visualcv.com e visit korte paren

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 01, 2012 01:18 AM
Flag(0)

http://www.robinmym.blogspot.com

আপাদত এই লিঙ্ক এ কিছু সিভি পাবেন। পছন্দ না হলে আরও সমাধান দেব।

Sign in to Reply
Replying as Submit