আমি প্রতি মূহূতে কি পরিমাণ Net use করছি তা কিভাবে জানবো ? please help

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 31, 2012 01:22 PM 3 Answers
Subscribe

আমি qubee use করি ।আমার অজান্তেই limit cross হয়ে যায় please help.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 12:48 AM
Flag(0)

এ জন্য সবচেয়ে ভাল মনে হয় আমার কাছে DU meter। যদিও এটি ফ্রী নয়। আমি crack কপি চালায়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 07:30 AM
Flag(0)

try bitmeter OS.
for detail and download-
http://codebox.org.uk/pages/bitmeteros

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 03:03 PM
Flag(0)

kichu link dilam, ei softwaregulu diye try kore dekhte paren…

http://www.softperfect.com/products/networx/

http://www.softpedia.com/get/Network-Tools/Bandwidth-Tools/ISP-Monitor.shtml

http://bitmeter-2.lastdownload.com/

http://www.brothersoft.com/watchwan-download-47066.html

Sign in to Reply
Replying as Submit