nijer facebook page diye ki income kora?gele kivabe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 10:54 AM 2 Answers
Subscribe

nijer facebook page diye ki income kora?gele kivabe?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 03:38 AM
Flag(0)

পেজ বিক্রি করে আয় করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:00 PM
Flag(0)

আপনি দেখে থাকবেন ভিভিন্ন পেজ এ নতুন পেজ promote করে …অনেকে ভিভিন্ন পেজ এডমিন কে new পেজ promote এর জন্য টাকা দেয় ।।এভাবে tk earn করে । আমি পুওপুরি জানি না তবে এভাবেই সম্ভবত করে… আপনি যদি কন product বিক্রি করেন তাহলে তা wall পোস্ট করতে পারেন ।।কেউ কিনলে আপনার লাভ হল …এভাবে।।

Sign in to Reply
Replying as Submit