প্রেগনেন্ট এর ঝামেলা এড়াতে চাইলে কি করতে হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 31, 2012 05:24 AM 2 Answers
Subscribe

Amar wife ke pregnant korte na chaile tar ekar pill khele hobe na amakao condom use korte hobe?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 06:26 AM
Flag(0)

পিল এবং কনডমের ঝামেলায় না যেতে চাইলে তিন মাস মেয়াদী ইঞ্জেকশন পাওয়া যায় যা স্ত্রী কে নিতে হবে …

এটি মা ও শিশু স্বাস্থ কমপ্লেক্স এ যোগাযোগ করলেই পেয়ে যাবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 05:45 AM
Flag(0)

Tar ekar pill khelei cholbe.

Sign in to Reply
Replying as Submit