কম বাজেটের মধ্যে একটি ভালো ফোন কেনার জন্য সাজেশন চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2012 03:14 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 06:17 AM
Flag(0)

যদি ভাল বলতে টেকসই বুঝিয়ে থাকেন তবে স্যামসাং, নোকিয়া অথবা মটোরোলা কিনতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 04:54 PM
Flag(0)

আপনার বাজেট কত জানতে পারলে ভালো হত।

৪হাজার এর মধ্যে আপনি মাক্সিমাস/ স্যিমফনি দেখতে পারেন।

আমার মাক্সিমাস ২ বছর হল কোন সমস্যা ছাড়া চলসে

Sign in to Reply
Replying as Submit