কোন বিশ্ববিদ্যালয় এর ভর্তি-পরীক্ষা কত তারিখে,দয়া করে জানাবেন কেউ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 10:46 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 07:18 AM
Flag(0)

জাগ্ননাথ বিশ্ববিদ্যালয়ের …



১২ অক্টোবর ‘এ’ ইউনিটের



১৯ অক্টোবর ‘বি’ ইউনিটের

২ নভেম্বর ‘সি’ ইউনিটের এবং

৯ নভেম্বর ‘ডি’ ইউনিটের।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 05:51 AM
Flag(0)

www.varsityadmission.com এখানে দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit