Graphics ganta ke ke lagba and konta basi gana dorkar

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 04:14 PM 2 Answers
Subscribe

Graphics

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 12:50 PM
Flag(0)

গ্রাফিক্স এর কাজে সৃজনশীলতার ব্যাপার সেপার আছে।আপনি যদি সৃজনশীল হন তাহলে খুব সহজেই একজন ভাল ডিজাইনার হতে পারবেন।একজন ভাল ডিজাইনার হতে চাইলে আপনার অবশ্যই ধৈর্য,আগ্রহ,চেষ্টা থাকতে হবে এবং সেই সাথে গ্রাফিক্সএর বিভিন্ন সফটওয়ার যেমন ফটোশপ,ইলাশট্রেটর ইত্যাদি এবং ইন্টারনেট ব্যবহারে দক্ষ হতে হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:20 PM
Flag(0)

ইলাষ্ট্রেটর ফটোশপ দিয়ে শুরু করতে পারেন। একটি সাধারণ কনফিগারে্শনের পিসিই যথেষ্ঠ শেখার জন্য। বেসিক হিসাবে এগুলোকেই ধরা হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit