আমার নোকিয়া N97 মিনি মোবাইলে কি ভাবে বাংলা ওয়েবসাইট ব্যবহার করব সরাসরি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 02:53 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 07:42 PM
Flag(0)

1st download opera and install it.then type opera:config in the address bar.then select yes in”use bitmap fonts”

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 31, 2012 01:00 PM
Flag(0)

আমার জানামতে আপনার নকিয়া এন ৯৭ মিনি মোবাইলের যে ডিফল্ট ব্রাউজার আছে তাতে ডিফল্ট ভাবেই বাংলা সাপোর্ট করে । আর না করলে আপনি অপেরা অথবা ইউসি ব্রাউজার ব্যাবহার করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit