duta jinis series and parallel ber korbo…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 12:32 PM 2 Answers
Subscribe

duta jinis series and parallel ber korbo...

akhn age series korla...
ar por parallal korar jonno ki stmnt use korte hobe
??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:41 AM
Flag(0)

সিরিজ বের করতে

– দুইটি রোধকে যোগ করতে হয়

প্যারালাল বের করতে হলে

রোধ গুলিকে একসাথে গুন করতে হবে পরে

পরে রোধ গুলিকে আলাদা আলাদা ভাবে যোগ করে আগে বের করা গুণফলের সাথে ভাগ দিতে হবে ।

তাহলেই আপনি আপনার উত্তর পাবেন ।

ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:29 AM
Flag(0)

আপনি কি সার্কিট সমাধান করতে চাচ্ছেন। তাহলে সারকিটের ছবি দিতে হবে।

Sign in to Reply
Replying as Submit