কম্পিউটারে RAR soft কিভাবে Install করব?????Please যদি কারো জানা থাকে Help করেন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 12:01 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 14, 2012 05:48 AM
Flag(0)

wrar390.exe ডাউনলোড করে চালান।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:10 PM
Flag(0)

নিচের লিংক থেকে সেভেন জিপ নামিয়ে নিন।

www.7-zip.org/download.html

 

কম্পিউটারে ইন্ষ্টল করুন। RAR ফাইল কম্পিউটারে থাকলে সেটিতে ক্লিক করে ৭ জিপ থেকে আনজিপ করতে পারেন।

আশা করছি উপকৃত হবেন 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 01:02 PM
Flag(0)

আপনি কি winrar/winzip/7z এর কথা বলছেন ?? স্পষ্ট করে বলুন ।

Sign in to Reply
Replying as Submit