বাংলাদেশ কবে ডিজিটাল পাসপোর্ট চালু করে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 12, 2012 04:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:28 AM
Flag(0)

২০১০ এর এপ্রিল মাস থেকে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 18, 2013 02:57 AM
Flag(0)

বাংলাদেশে ডিজিটাল পাসপোর্ট তথা মেশিন রিডেবল পাসপোর্ট (MRP) প্রদানের কার্যক্রম শুরু হয় ২০১০ এর এপ্রিল মাস থেকে।

উৎসঃ http://en.wikipedia.org/wiki/Bangladeshi_passport

Sign in to Reply
Replying as Submit