আমি 3d max শিখতে চাই, কোন একাডেমী খোজ চাই যেখানে গিয়ে আমি শিখতে পারব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 11:39 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 14, 2012 05:42 AM
Flag(0)

youtube িভিডিও দেখুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 02, 2012 03:07 AM
Flag(0)

একাডেমী ভাল নেই। অল্প ভাল জানা লোক আছে।

এ নাম্বারে যোগাযোগ করতে পারেন- ০১৭১৫০০৬১০৬

অথবা ভিডিও টিউটোরিয়ালের সাহায্য নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit