মানুষের ডি.এন.এ.(DNA)এর মোট দৈর্ঘ্য প্রায় কতটুকু যাতায়াত পথের সমান?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 12, 2012 12:53 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 06:31 AM
Flag(0)

মানুষের ডি.এন.এ.(DNA)এর মোট দৈর্ঘ্য পৃথিবী থেকে সূর্যে ৭০বার যাতায়াতের সমান।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 03:40 AM
Flag(0)

২x১০^১৩ মিটার আপনি বিজ্ঞান বিভাগে পড়ে থাকলে এই মানটি বোঝতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit