web design learn korte ki ki jante hobe

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 14, 2012 03:12 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 04:27 AM
Flag(0)

ওয়েবডিজাইন শিখতে হলে আপনাকে HTML , CSS , Php & Javascript সম্পর্কে পর্যাপ্ত পরিমাণে জ্ঞান থাকতে হবে। ইউটিউব থেকে ভিডিও টিউটোরিয়াল দেখে দেখে শিখতে পারেন।এগুলো শিখার পাশাপাশি একটা ওয়েবসাইট খুলে ফেলুন।এবং নিজের মত করে সাজাতে থাকুন। শুভ কামনা রইল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 03:16 AM
Flag(0)

apneka koyekta refference book dicchi…kaje lagbe…prothome apni html shikben.tarpor css tarpor php….

http://www.mediafire.com/?suy2qtmt1wly6bu


http://www.mediafire.com/?7axl9s7sx2ibmqh


http://www.mediafire.com/?yi58kd190nrkfv9

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 01:25 AM
Flag(0)

Ja lagbe- 1. PC 2. Note pad 3. Referance book, video tutorial (bdgeeks.com), website (w3schools.com)

Sign in to Reply
Replying as Submit