বাংলা সাল গণনা শুরু হয় কবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 10:57 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:33 AM
Flag(0)

১৫৫৬ সাল থেকে ……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 11:20 PM
Flag(0)

১৫৫৬ সাল থেকে বাংলা সাল গণনা শুরু হয় । সম্রাট আকবর এর সিংহাসনে আরোহণের দিন থেকে ।

Sign in to Reply
Replying as Submit