ফেসবুক ফ্যান পেইজ এর কোড টা কোথায় পাব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 10:14 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 07:29 PM
Flag(0)

আপনি ট্যাগ আইডি কোড চাইলে এটা দেখুনঃ

• প্রথমেই যে পেইজ ট্যাগ করতে চান তার প্রোফাইলে যান। 

• তারপর পেইজটির প্রোফাইল পিকচারের উপর ক্লিক করুন। 

• নতুন যে পেইজটি আসবে তার ঠিকানায় গেলে m.facebook.com/photo.php?fbid=618418658222996&id=100001646029531&set=a.105981416133392.8422.100001646029531&refid=17 এমন লেখা দেখতে পাবেন ৷ এখানেই আছে ফেসবুক ট্যাগ আইডি ৷ ভালভাবে খেয়াল করুন, id= এরপর ১৫ ডিজিটের যে সংখ্যাটি আছে সেটাই ফেসবুক ট্যাগ আইডি ৷ এই আইডি নাম্বারটি কপি করুন৷ 

এবার কপিকৃত আইডি নাম্বারটি @[ 100001646029531: ] এই ফরমেটে বসান ৷ উদাহরনের জন্য এখানে স্পেস দিয়েছি, তাই কাউকে ট্যাগ করতে কোন স্পেস দেবেন না ৷  

• যাকে ট্যাগ করবেন তার পুরো নাম দিতে না চাইলে, ‘:’ এর পর তার ফেসবুক নামের একাংশ লিখুন ৷ আবারও বলছি কোন স্পেস দিলে কোডটি কাজ করবে না ৷

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 10:23 AM
Flag(0)

আপনি কি ফ্যান বক্স এর কোড এর কথা বলছেন ?

ফেইসবুকের সব প্লগিন এর ঠিকানা এটি

https://developers.facebook.com/docs/plugins/

আর ফ্যান বক্সের জন্যে এই ঠিকানায় গিয়ে https://developers.facebook.com/docs/reference/plugins/like-box/

আপনার ফ্যান পেইজের ঠিকানা বক্সে বসে দিন

Sign in to Reply
Replying as Submit