বাংলাদেশের প্রথম ওইয়াইমাক্স সার্ভিস প্রোভাইডার এর নাম কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 11:54 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:12 PM
Flag(0)

তার নাম কিউবি……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 02:37 AM
Flag(0)

 অর্জের ওয়্যারলেস ব্রডব্যান্ড লিমিটেড প্রথম বাংলাদেশে এ সার্ভিস (পরীক্ষামূলকভাবে ঢাকাতে) শুরু করে । যারা বর্তমানে কিউবি নামে বাজারে আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 12:02 PM
Flag(0)

বাংলাদেশে প্রথম ওয়াইম্যাক্স সার্ভিস প্রোভাইডারের নাম কিউবি।

Sign in to Reply
Replying as Submit