পালিনড্রম সংখ্যা কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 11:36 AM 2 Answers
Subscribe

বিস্তারিত উত্তর আশা করছি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 02:49 PM
Flag(0)

সংখ্যা হলোঃ ১১,২২,৩৩,১০১, ১২১,১৯১,৩৩৩…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 01:15 PM
Flag(0)

কোন একটি সংখ্যাকে উল্টা করে লেখলে যদি একই সংখ্যা পাওয়া যায়, তবে তাই পালিনড্রম সংখ্যা। এরকম কয়েকটি সংখ্যা হলোঃ ১১,২২,৩৩,১০১, ১২১,১৯১,৩৩৩…

Sign in to Reply
Replying as Submit