বাংলাদেশে নির্মিত প্রথম যুদ্ধ জাহাজ কোন প্রতিষ্ঠান তৈরি করেছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 11:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:14 PM
Flag(0)

খুলনা শিপইয়ার্ড লিমিটেড…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 11:34 PM
Flag(0)

বাংলাদেশে নির্মিত প্রথম যুদ্ধ জাহাজ কোন তৈরি করেছে খুলনা শিপইয়ার্ড লিমিটেড ।

Sign in to Reply
Replying as Submit