বাংলাদেশের প্রথম ওয়েবসাইট এর নাম কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 11, 2012 06:45 AM 2 Answers
Subscribe

এটি কে তৈরি করেছিলেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2014 07:24 AM
Flag(0)

বাংলাদেশের প্রথম কিংবা সর্ব প্রথম ওয়েবসাইট বা পোর্টাল এর নাম কি এবং এটি কে তৈরি করেছিলেন বলা মুশকিল। কিন্তু বাংলা ভাষায় বাংলাদেশের তথা দুনিয়ার সর্ব প্রথম ব্যাংক পোর্টাল বা ওয়েবসাইট হলো http://www.progotibank.com.bd ।

এটি প্রগতি কো-অপারেটিভ ল্যান্ড ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (প্রগতি ব্যাংক) এর অফিসিয়াল ওয়েবসাইট। ব্যাংকটি স্থাপনকালে এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম মোল্লা এই সাইটটি চালুর উদ্যোগ গ্রহণ করেন।

সূত্র : http://banglabhumi24.com/?p=14252

Sign in to Reply
Replying as Submit