ওয়েব ডিজাইন এ আয় করার ক্ষেত্রে কি কি প্রগাম কোনটার পর কোনটা শিখতে হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 07:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:13 PM
Flag(0)

যে কোন একটিকে আদর্শ ধরে নিয়ে কাজ করতে পারেন। এইচটি এমএল দিয়ে শুরু করে ক্রমে সিএস এস এস, পি এইচ পি জুমলা ইত্যাদিতে যেতে পারেন। তবে যেটিতে আপনি উৎসাহী হবেন সিটি নিয়ে কাজ করা সমীচিন হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 07:35 AM
Flag(0)

http://www.techtunes.com.bd/category/web-design থেকে কিছু দিক নির্দেশনা পেতে পারেন

Sign in to Reply
Replying as Submit