আমার ল্যাপটপে ব্লুটুথ ডিভাইস কাজ করছে না। পরামর্শ চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 05:51 PM 3 Answers
Subscribe

আমার ল্যাপটপের জন্য dongle ব্লুতুথ কিনেছিলাম। কিন্তু সেটআপ নিচ্ছে না। আমি উইন্ডোজ ৭ ইউজ করি। কি করতে পারি ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 07:17 AM
Flag(0)

ব্লুটুথ সফটওয়ার টা নতুন করে দেয়াই সবচে ভাল । তবে নতুন ভার্ষণ হলে ভাল হয় একটু খেয়ার করবেন যেন ঐ মডেলের হয় (মানে ডিভাইস যে মডেলের বা যে মডেল সাপোর্ট করে।)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 04:02 PM
Flag(0)

নতুন করে ব্লুটুথ ডিভাইস ইন্সটল করুন। যদি তাতে কাজ না হয় তা হলে নতুন করে উইন্ডোজ সেটাপ দিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:41 PM
Flag(0)

bluetooth driver re-install korun and update korun.

Sign in to Reply
Replying as Submit