বাংলালায়ন মডেমের স্পীড বাড়ানো যায় কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 04:27 PM 2 Answers
Subscribe

আসলে তাদেরকে বোকা বানাতে হয়। অর্থাৎ হ্যাক করতে হয়।broken heart

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:04 PM
Flag(0)

লিংকটা দেখেন, উপকারে আসে কিনা-

 

http://plugnplaybd.blogspot.com/2011/10/qubee-banglalion-usage-limitation-hack.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 05:59 PM
Flag(0)

স্পীড নির্ভর করে CINR এর উপর। কমপক্ষে ১২এর উপর থাকলে আপনি ভালো স্পীড পেতে পারেন। হ্যাকিং এর ব্যাপারে আমার জানা নাই।

Sign in to Reply
Replying as Submit