মোবাইল থেকে বাংলা লিখা ও পড়ার উপায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 02:35 AM 2 Answers
Subscribe

মোবাইল থেকে সাধারণ Opera mini ব্যবহারকারীরা বাংলা দেখতে পারেন কিছু ট্রিক্স খাটিয়ে। UC Browser বা সিস্টেম ডিফল্ট ব্রাউসার এর জন্য এরকম কোনো ট্রিক্স আছে কি? ডাটা কম্প্রেস করে বলে সার্ভার থেকে অপেরা মিনি ও ব্লক করা 🙁 আর মোবাইল থেকে সরাসরি বাংলা লেখার জন্য কোনো সফটওয়্যার আছে কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 12:25 AM
Flag(0)

Fresh bangla porun

http://learn24bd.com/operamini_bangla_support.php

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 09:44 AM
Flag(0)

একটি WEBSITE আছে যেখান থেকে আপনি english এ লিখলে তা কনভার্ট হয়ে বাংলায় আসবে পরে সেখান থেকে আপনি কপি পেস্ট করে কাজ করতে পারবেন

www.banglatext.com

Sign in to Reply
Replying as Submit