wamp can’t run

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 03:32 AM 2 Answers
Subscribe

wamp ইন্সটোল নিছেনা windows7 তে এখন আমি বুঝতে পারছিনা কি করা যাই, ৩-৪ রকম ভার্সন download দিয়ে দেকেছি কাজ হয় না।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 03:51 AM
Flag(0)

কোন ইরর মেসেজ দেখাচ্ছে নাকি অন্য কোন সমস্যা ?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 03:45 AM
Flag(0)

আপনি xampp ব্যবহার করুন।

http://www.apachefriends.org/en/xampp.html

Sign in to Reply
Replying as Submit