বাংলা সাহিত্যে চলিত রীতিতে রচিত প্রথম গ্রন্থ কি এবং এটি কার লেখা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 07:58 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:44 AM
Flag(0)

প্রমত চৌধুরী”………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2012 07:05 AM
Flag(0)

চলতি রীতিতে প্রমথ চৌধুরীকে প্রথম গদ্যরচনা হচ্ছে বীরবলের হালখাতা (১৯০২); তাঁর রচিত বীরবলের হালখাতা গদ্য রচনাটি যে পত্রিকায় প্রকাশিত হয়ত ভারতী ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:31 PM
Flag(0)

আমার জানা মতে চলিত রীতিতে প্রথম লেখক হলেন “প্রমত চৌধুরী”

Sign in to Reply
Replying as Submit