বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম অধিনায়ক কে ছিলেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 07:54 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:44 AM
Flag(0)

বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম অধিনায়ক ছিলেন গাজী আশরাফ হোসেন লিপু

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 08:12 AM
Flag(0)

রাকিবুল হাসানের নেতৃত্বে ১৯৭৯ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি ট্রফিতে অংশগ্রহণ করার মাধ্যমে বিশ্ব ক্রিকেটে আত্মপ্রকাশ করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 11:19 PM
Flag(0)

 

বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম অধিনায়ক ছিলেন গাজী আশরাফ লিপু 

Sign in to Reply
Replying as Submit