আমাকে শিখতে সাহায্য করুন…নাটক,গান,মুভি ডাউনলোড করতে পারছিনা….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 04:32 AM 3 Answers
Subscribe

আমি েএকেবারে নতুন পিসি ইউজার ।কীভাবে নাটক,গান,মূভি ডাউনলোড করতে হয় জানি না।শুনেছি এর জন্যে নাকি ডাউনলোড ম্যানেজার লাগে!!!!প্লিজ এগুলোর নিয়মকানুন আমাকে শিখান.......
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:11 AM
Flag(0)

আমার মতে www.doridro.com হল বেস্ট। আপনি এক সাথে সবকিছু পাবেন। প্রথমে আপনাকে সাইটইতে রেজিস্টার করতে হবে… পরে লগ ইন করে ডাউনলোড করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 07:09 AM
Flag(0)

ডাউনলোড ম্যানেজার করতে নিচের সাইট এ যান http://www.mediafire.com/?4q4exka1y5pyezd তারপর ইন্সটল করে নিন। এবার কাজ শুরু করে দিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 07:07 AM
Flag(0)

বাংলা নাটক ডাউনলোড করতে নিচের সাইট এ যান http://www.amarnatok.com/ http://www.dramaserials.com/ http://www.natokonline.com/ গান ডাউনলোড করতে নিচের সাইট এ যান http://beemp3.com/ http://www.songspk.pk মুভি ডাউনলোড করতে নিচের সাইট এ যান www.300mbfilms.com www.hnmovies.com

Sign in to Reply
Replying as Submit