মোবাইল দিয়ে কী AnswersBd-তে প্রশ্ন করা ও উত্তর দেওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 01:26 AM 2 Answers
Subscribe

সবসময় পিসি দিয়ে ব্রাউজ করা ছাত্রদের পক্ষে অসম্ভব। কিন্তু, মোবাইল থেকে এর উল্ট। তাই নয় কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 10:44 AM
Flag(0)

আমি প্রশ্ন উত্তর আমার ফোন NOKIA 2700 Classic থেকে UC Browser (পারলে UC Developer দের হামি দিতাম) দিয়ে করি! আমার PC নাই। 🙁 ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 07:42 AM
Flag(0)

if you wish you can browse this site from a mobile device also.. recom: UC BROWSER

Sign in to Reply
Replying as Submit