Answersbd তে সিগনেচার এই অপশনের প্রয়োজন আছে কী? কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 01:17 AM 2 Answers
Subscribe

Answersbd তে সিগনেচার অপশনের প্রয়োজনীয়তা একটু ব্যাখ্যা করবেন কী?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:21 AM
Flag(0)

আমিও মনে করি এটার প্রয়োজন আছে কারন এটাতে আমরা নিজের উক্তি

নিজের স্লোগান , নিজের ওয়েবসাইট সহ আরও অনেক কিছু করতে পারি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 09:54 PM
Flag(0)

আপনার পরিচয় তুলে ধরতে অবশ্যই দরকার আছে

এছাড়া আপনার ওয়েবসাইট এর লিঙ্ক জানিয়ে দিতে পারেন সিগনেচার এর মাধ্যমে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit