which is the best subject??? a.CSE b.EEE c.TEXTILE ENG

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 04:49 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 10:25 PM
Flag(0)

ইইই আমার কাছে বেস্ট মনে হয়। চাকরি বাজারে এর চাহিদা শেষ হবার নয়। cool

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 09:08 PM
Flag(0)

আসলে সাবজেক্ট কোন বিষয় না…আপনি যেটাতে সব চেয়েভাল মাথা খাটাতে পারেন সেটাই সবচেয়ে বেস্ট হবে

Sign in to Reply
Replying as Submit